Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

উদ্ধার ইয়াবা বিক্রির চেষ্টা ডেপুটি জেলার বরখাস্ত

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:২৬ এএম

স্টাফ রিপোর্টার : উদ্ধার করা ইয়াবা বিক্রির চেষ্টার অভিযোগ ওঠার পর ঢাকার এক ডেপুটি জেলারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মোমিনুল ইসলামকে গতকাল সাময়িক বরখাস্ত করা হয় বলে নিশ্চিত করেছেন কারা উপ-মহাপরিদর্শক তৌহিদুল ইসলাম।
একজন কারা কর্মকর্তা বলেন, মাস খানেক আগে কারা ফটকে দেলোয়ার নামে এক কারারক্ষীর কাছ থেকে ৫৯টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। ওই ইয়াবা বন্দিদের দিতে যাচ্ছিলেন দেলোয়ার। ওই ঘটনায় দেলোয়ারকে সাময়িক বরখাস্ত করে একটি বিভাগীয় মামলা করা হয়।
তৌহিদুল বলেন, আলামত হিসাবে ইয়াবাগুলো ডেপুটি জেলার মোমিনুল ইসলামের কাছে ছিল। বিভাগীয় মামলা নিষ্পত্তি হওয়ার পর এগুলো ধ্বংস করে ফেলার কথা। গত বুধবার মোমিনুল এই ইয়াবাগুলো কারাগারের বাইরে এনে এক ব্যক্তির কাছে বিক্রির চেষ্টাকালে তাকে হাতেনাতে ধরা হয়। মোমিনুলের ঘটনায়ও তাৎক্ষণিভাবে একটি তদন্ত কমিটি করা হয় জানিয়ে তৌহিদুল জানান, কমিটির তদন্তের প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন তাকে সাময়িক বরখাস্ত করেন। মোমিনুলের বিরুদ্ধে বিভাগীয় মামলাও করা হয়েছে বলে জানান তিনি।



 

Show all comments
  • Nannu chowhan ৪ মে, ২০১৮, ৯:১৩ এএম says : 0
    Not only suspended,He should be brought under justice.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ