Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌবাহিনী টেনিস ও স্কোয়াশ সমাপ্ত

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বানৌজা ঈঁশা খান এর সার্বিক ব্যবস্থাপনায় গত মঙ্গলবার ঘাঁটিস্থ টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে শেষ হয়েছে বাংলাদেশ নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা। গত ২৫ এপ্রিল হতে শুরু হওয়া ৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৪৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। পাঁচটি দলের মধ্যে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার সমাপনী দিনে টেনিস দ্বৈতে কমান্ডার এস এম মেজবাহ্ উদ্দিন ও লেঃ কমান্ডার মুস্তাফিজুর রহমান জুটি কমান্ডার এ এম সোয়েব ও লেঃ কমান্ডার জাহিদুল ইসলাম জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। টেনিস এককে কমান্ডার বিএন ফ্লিট এর কমান্ডার এস এম মেজবাহ্ উদ্দিন চ্যাম্পিয়ন ও কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের কমান্ডার এ এম রিয়াদ রানার আপ হওয়ার গৌরব লাভ করেন। এছাড়া ভেটারেন টেনিসের দ্বৈত খেলায় ক্যাপ্টেন কাজী মেহেদী মাসুদ ও লেঃ কমান্ডার সিরাজুল ইসলাম জুটি কমডোর এম জহির উদ্দিন ও কমান্ডার এম তরিকুল ইসলাম জুটিকে পরাজিত করেন। অপরদিকে স্কোয়াশ প্রতিযোগিতায় কমডোর এস এম জামিল হোসেন চ্যাম্পিয়ন ও কমান্ডার এম এহ্তেশামুল হক রানার আপ হন।
সমাপনী দিনে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, রিয়ার এডমিরাল এম আবু আশরাফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী দিনের খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় চট্টগ্রাম নৌ অঞ্চলের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ