Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভিসির বাসভবনে হামলার ঘটনায় ৯ জন গ্রেফতার -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০১৮, ৩:৩৮ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ভিসির বাসভবনে হামলার ঘটনায় মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটকরা কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নয়। তারা সবাই বহিরাগত। কোটা সংস্কারের আন্দোলনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলাকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না।
বুধবার (২ মে) দুপুরে খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের এক সম্মাননা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তথ্যানুসন্ধান চলছে এখনও যাদের গ্রেফতার করা হয়নি তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। যেভাবে ভিসি ভবনে হামলা হয়েছে, এতে মনে হচ্ছে এরা পেশাদার। তাদের পেছন থেকে কারা পুশ করেছে তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে।

গত ৯ এপ্রিল রাতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় গত সোমবার চারজনকে গ্রেফতার করার কথা জানিয়েছিলো মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের একটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ