Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কোরিয়াকে হারিয়ে তৃতীয় বাংলাদেশ

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : তৃতীয়স্থানে থেকে যুব অলিম্পিক হকির বাছাই পর্ব শেষ করলেও লক্ষ্য পূরণ হয়নি বাংলাদেশের। বুয়েন্স আয়ার্সে অনুষ্ঠিতব্য যুব অলিম্পিক গেমসে খেলা হচ্ছে না লাল-সবুজ হকি দলের। আগের দিন সেমিফাইনালে ভারতের কাছে হেরে বাংলাদেশের স্বপ্নভঙ্গ হলেও গতকাল স্থান নির্ধারনী ম্যাচে ঠিকই জিতেছে বাংলাদেশের যুবারা। এদিন থাইল্যান্ডে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ ৫-৪ গোলে শক্তিশালী দক্ষিণ কোরিয়াকে হারিয়ে তৃতীয় হয়। বিজয়ী দলের হয়ে অধিনায়ক সোহানুর রহমান সবুজ দু’টি এবং মোহাম্মদ মেহেদি, সারোয়ার শাওন ও মোহাম্মদ আবেদ উদ্দিন একটি করে গোল করেন। দক্ষিণ কোরিয়ার হয়ে জন, লী সাং, চিওন মিন ও চুই ইনওক একটি করে গোল করেন।
বাছাই পর্বের শুরু থেকেই দুর্দান্ত খেলেছে বাংলাদেশ। গ্রæপ পর্বের পাঁচ ম্যাচের মধ্যে সিঙ্গাপুরকে ১০-৪, কম্বোডিয়াকে ২০-০, চাইনিজ তাইপেকে ১২-২, এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পাকিস্তানের সঙ্গে ৩-৩ গোলে ড্র’র বীপরিতে মালয়েশিয়ার কাছে ৭-৪ গোলে হেরে যায় জিমিরা।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ