Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বক্সিংয়ের নতুন কমিটির সভা

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : বক্সিং ফেডারেশনের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা আজ। পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং ফেডারেশনের সভা কক্ষে দুপুর একটায় ২৫ জন সদস্যের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন ফেডারেশনের সভাপতি লে. জেনারেল আজিজ আহমেদ। এসময় নতুন কমিটির সদস্যদের সঙ্গে পরিচিত হবেন সভাপতি। সভায় বিভিন্ন উপ-কমিটি গঠন করা ছাড়াও ২৮ জুন থেকে ৬ জুলাই থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য ওপেন ইন্টারন্যাশনাল বক্সিং টুর্নামেন্টের বিষয়ে আলোচনা হবে এবং ২০১৮-’১৯ অর্থ বছরের ক্রীড়া পঞ্জির বিষয়ে আলোচনা হবে।

সোনালী ব্যাংকের জয়
স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে জয় পেয়েছে সোনালী ব্যাংক। দিনের দ্বিতীয় ম্যাচ অমিমাংসিতভাবে শেষ করেছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। গতকাল দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সোনালী ব্যাংক ৩-২ গোলে হারায় ওয়ারী ক্লাবকে। বিজয়ী দলের হয়ে আল নাহিয়ান শুভ, প্রসেনজিত রায় ও ইরফানুল হক একটি করে গোল করেন। ওয়ারীর পক্ষে দু’গোল শোধ দেন আশিক মাহমুদ ও সমীর রায়। একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব ২-২ গোলে ড্র করে সাধারণ বীমার বিপক্ষে। বাংলাদেশ স্পোর্টিং পক্ষে ইকবাল নাদির প্রিন্স একাই দু’টি ফিল্ড গোল করেন। সাধারণ বীমার আব্দুল্লাহ আল মনসুর ও ফয়সাল হোসেন একটি করে গোল করেনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ