Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এই সরকারের অধীনে আমরা নির্বাচনে যাব না -কাদের সিদ্দিকী

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ৭:২৭ পিএম

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বর্তমান সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার দল অংশ নেব না। এছাড়া নির্বাচনকালীন কোন জোটে তার দল যাবে সেই সিদ্ধান্ত নেয়ার সময় এখনও হয়নি বলে জানান।
রোববার দুপুরে মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলকের ছেলে সিটি ব্যাংকের অফিসার পার্থ প্রতিম সরকারের বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে এসে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থায় আমাদের দেশে যে অবস্থা চলছে সেই কারণে নির্বাচিত সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন মানুষ মানতে চায় না। পৃথিবীর অন্য দেশে এই প্রথা চললেও আমাদের দেশে অচল। এ সময় উপস্থিত ছিলেন- কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির জেনারেল সেক্রেটারি হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, মির্জাপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আমজাদ হোসেন সিকদার, সাধারণ সম্পাদক আরমান হোসেন তালুকদার তাপস ও প্রচার সম্পাদক আজাদ হোসেন কহিনুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ