Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যাংক অ্যাকাউন্ট ও ডেবিট কার্ড প্রতারক চক্রের ৪ সদস্য চট্টগ্রামে গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ব্যাংক অ্যাকাউন্ট ও ডেবিট কার্ড প্রতারক আন্তর্জাতিক চক্রের ৪ সদস্যকে চট্টগ্রামে গ্রেফতার করা হয়েছে। গত কয়েকদিন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭টি ব্যাংক অ্যাকাউন্টের ডেবিট কার্ড ও চেক বইসহ হাতেনাতে তাদের গ্রেফতার করে। তারা ঢাকা ও রাজশাহী থেকে পাকড়াও হয়।
আটককৃতরা হচ্ছে বিপ্লব লস্কর, মোঃ কায়েস হোসেন, রবিউল ইসলাম সজীব ও মোশারুল ইসলাম ওরফে মুছা। গত ২৪ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত অভিযানে গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবৎ বিদেশী প্রতারকচক্রের যোগসাজশে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব স্থাপন করে তারা মূল্যবান উপহার সামগ্রী, ডায়মন্ড ইত্যাদি দেয়ার বিনিময়ে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিচ্ছিল। এ চক্রের সাথে আয়ারল্যান্ড, কেনিয়াসহ বিভিন্ন দেশের নাগরিকরা জড়িত রয়েছে। এ ব্যাপারে আসামীদের বিরুদ্ধে খুলশী থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ চক্রটির বিষয়ে আরও অনুসন্ধান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ