Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কুবি সাংবাদিক সমিতির নতুন কমিটি: সভাপতি মতিউর সম্পাদক জাহিদ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ তে সকালের খবরের মতিউর রহমান সভাপতি ও দৈনিক সংবাদের জাহিদুল ইসলাম সাধারণ সমপাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
বৃহ¯পতিবার সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ আইনুল হক। এ সময় উপস্থিত ছিলেন অন্য দুই নির্বাচন কমিশনার বঙ্গবন্ধু পরিষদের বর্তমান সভাপতি কাজী ওমর সিদ্দিকী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভ‚ঁইয়া ও সাংবাদিক সমিতির সদ্য বিদায়ী সভাপতি মুহাম্মদ শফিউল্লাহ।
অন্যান্য পদে নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি সাইফুল ইসলাম পলাশ (বাংলানিউজ), যুগ্ম সাধারণ স¤পাদক সাইফুর রহমান (দৈনিক ভোরের ডাক), অর্থ স¤পাদক তানভীর সাবিক (দৈনিক যুগান্তর ও কুমিল্লার কাগজ), দপ্তর সমপাদক নাজমুল সবুজ (দৈনিক বনিক বার্তা), তথ্য ও পাঠাগার স¤পাদক শাহাদাত বিপ্লব (দৈনিক আজকালের খবর), কার্যনির্বাহী সদস্য পদে মেহেদী হাসান মুরাদ (দৈনিক ইনকিলাব) ও আবু বকর রায়হান (দৈনিক মানবজমিন)।
উল্লেখ্য, নবনির্বাচিত চতুর্থ কার্যনির্বাহী পরিষদ আগামী ৮ মে দায়িত্ব গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ