Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি নদভীর গাড়িতে পাগলির ঢিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৮:৪৮ পিএম

সরকারদলীয় সংসদ সদস্য আবু রেজা মোঃ নেজামউদ্দীন নদভীর গাড়িতে হঠাৎ ঢিল এসে পড়ে। আতঙ্কিত এমপি দরজা খুলে গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়ান। ফোন করেন পটিয়া থানায়। মুহূর্তে সেখানে ছুটে যায় একদল পুলিশ। কিছুক্ষণ পর থানার ওসি রেজাউল করিম এসে জানান, ঢিল যে ছুঁড়েছে সে নারী মানসিক ভারসাম্যহীন। মঙ্গলবার দুপুরে পটিয়ায় ঘটে এমন ঘটনা। রাতে ওসি ইনকিলাবকে জানান, চট্টগ্রাম মহানগরী থেকে নিজ এলাকা সাতকানিয়া যাচ্ছিলেন এমপি। পথে পটিয়া উপজেলার মনসার টেক এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। কাচ না ভাঙলেও ইটের ঘষা লেগেছে গাড়িতে। 

ওসি জানান, ওই নারীকে সবসময় শেকল দিয়ে ঘরে বেঁধে রাখা হয়। কিভাবে যেন ছাড়া পেয়ে রাস্তায় চলে এসেছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢিল ছোড়ার পর এমপি নদভী নিজে গাড়ি থেকে নেমে যান। দুর্বৃত্তদের হামলা ভেবে তিনি পটিয়া থানায় খবর দেন। বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও ঘটনাস্থলে যান।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৪ এপ্রিল, ২০১৮, ১১:৫২ পিএম says : 0
    প্রানের কত যে মায়া,কিন্ত আপনারা রাজনীতি শুন্যের জন্য দেশ এবং জনগণ কত যে (একেবারে) অরক্ষিত। রাজনীতি করিতে হইলে ইসলাম শিক্ষা অরজন করিতে হইবেন। ইসলামই রাজনীতি। ইসলাম শিক্ষা অরজন করেন,সত্যিকার রাজনীতি করিতে পারিবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাগলির ঢিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ