Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবিতে জমিয়াতে তালাবা’র কাউন্সিল অনুষ্ঠিত, সভাপতি জহিরুল, সম্পাদক শিহাব

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ৭:১৫ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জামিয়াতে তালাবায়ে আরাবিয়া’র কাউন্সিল সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে আল-কুরআন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. জহিরুল ইসলাম সভাপতি এবং আল-হাদীস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শিহাব রায়হান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
সম্মেলনে মোস্তফা আল মুজাহিদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন হাফেজ মাওলানা আনোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ঐক্য আন্দোলনের আমীর এবং জমিয়তে তালাবার সাবেক প্রধান সম্পাদক ড. মওলানা মুহাম্মাদ ঈসা শাহেদ । উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড. জাকির হুসাইন, প্রফেসর ড. আ ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী, প্রফেসর ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী, প্রফেসর ড. মোহাম্মদ মোস্তফা কামাল প্রমুখ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা মুহাম্মাদ রুহুল আমিন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রফিকুল ইসলাম খান, প্রধান সম্পাদক মাওলানা মাহফুজুর রহমান, কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ আব্দুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ