Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ওবায়দুল কাদেরের নেতৃত্বে ভারত সফরে ১৯ সদস্যের প্রতিনিধিদল

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ভারতীয় জনতা পার্টি-বিজেপি’র আমন্ত্রণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের ১৯ সদস্যের একটি প্রতিনিধিদল ভারত সফরে গেছেন। গতকাল রোববার সকাল ১০টায় তারা ভারতের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।
প্রতিনিধিদলটি ২২ এপ্রিল থেকে ২৪ এপ্রিল ভারতের রাজধানী নয়াদিল্লিতে বিজেপি’র শীর্ষ নেতৃবৃন্দ, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সাথে বৈঠকে মিলিত হবে। এছাড়াও প্রতিনিধিদলটি মহাত্মা গান্ধী মেমোরিয়ালে শ্রদ্ধা নিবেদন করবেন। ভারত সফর শেষে আগামী ২৪ এপ্রিল বিকেল সোয়া ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।
ভারত সফরে আওয়ামী লীগের প্রতিনিধিদলের মধ্যে ওবায়দুল কাদের ছাড়াও রয়েছেন সভাপতিমÐলীর সদস্য শ্রী পিযুষ কান্তি বর্মণ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক মো: আব্দুস সোবহান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শামীম আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো: আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য গোলাম কবির রাব্বানী এবং স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ