Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিতাসে জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যন আলী আশরাফের বিরুদ্ধে অনাস্থা

কুমিল্লা উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা এবং জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলী আশরাফের ক্ষমতার অপব্যবহার, অনিয়ম, দুর্নীতি, মেম্বার সদস্যদের মতামত ছাড়া প্যানের চেয়ারম্যান নির্বাচিত করা, পরিষদ ভবনে না গিয়ে অন্য উপজেলার নিজ বাড়িতে দাপ্তরিক কাজ করা, অনিয়মের প্রতিবাদ করলে সদস্যদের নানাভাবে হুমকি দেয়া, এবং সদস্যদের সাথে সভা না করার কারণে পরিষদের ৯জন মেম্বার কুমিল্লা জেলা প্রশসক বরাবরে অনাস্থাপত্র দাখিল করেছেন। গত ১৮ এপ্রিল মেম্বার মোঃ মিজানুর রহমান উজ্জল, শাহ আলম, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ জাকির হোসেন, জাবেদ মিয়া, শফিক, মমতাজ, হান্নান ও রিপা আক্তার স্বাক্ষর করে ওই অনাস্থা আবেদন করেন।
এছাড়াও গত ১১ মার্চ পরিষদ সদস্য মেম্বার শাহ আলম উক্ত চেয়ারম্যানের চরম র্দর্নীতি ও অনিয়মের ফিরিস্তি তুলে ধরে জেলা প্রশসক বরাবরে আরেকটি লিখিত আাবেদন করেছেন। আবেদন দুইটিতে বলা হয়েছে, চেয়ারম্যানের অনিয়মের বিরুদ্ধে কেউ কথা বললে তার ছেলে আবু বক্করের মাধ্যমে দাগি সন্ত্রাসি দিয়ে হুমকি দেয় হয়। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মেম্বার সদস্যদের সাথে মাত্র একটি সভা করেছে। এমনকি কোন প্রকার সভা ডাকা ছাড়া এবং মেম্বার সদস্যদের মতামতকে তোয়াক্কা না করে চেয়ারম্যানের আস্থাভাজন সংরক্ষিত মহিলা সদস্য মেম্বার হাসিনাকে প্যানের চেয়ারম্যান নির্বাচিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ