Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ধানের খড় নিয়ে সংঘর্ষ : আহত ৬ ঘর ভাঙচুর

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : তুচ্ছ ঘটনার জের ধরে মঠবাড়িয়া উপজেলার বাদুরতলী গ্রামে শুক্রবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় আহত ৬ এবং ২টি ঘর ভাঙচুর। গুরুতর আহত কহিনুর বেগম (৩৫) ও দেলোয়ার হোসেন (৩৮)-কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহত হারুন সিকদার (৪৫), ইদ্রিস আলী (৫৫), আনোয়ার হোসেন (৪২) ও আদুরী আক্তার (১২)-কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
জানা যায়, বাদুরতলী গ্রামের মৃত আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেনের সাথে প্রতিবেশী মৃত রশিদ সিকদারের ছেলে হারুন সিকদারের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে এসংঘর্ষের ঘটনা ঘটে। আনোয়ার হোসেন হাওলাদার অভিযোগ করেন, শুক্রবার বিকেলে তার গরুতে ধানের খড় নষ্ট করার কারণে স্থানীয় হারুন সিকদারের সাথে তার কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে সন্ধ্যায় হারুন সিকদারের ছোট ভাই ফারুক সিকদারের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে মহিলাসহ ৫ জনকে আহত করে। এ সময় দু’টি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয় বলে আনোয়ার অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়ায় ধানের খড় নিয়ে সংঘর্ষ : আহত ৬ ঘর ভাঙচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ