Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে মাহ্ফিল ফুলবাড়িয়ায় জনসভা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশ মুজাহিদ কমিটি দিনাজপুর দক্ষিণ জেলা শাখার উদ্যেগে শুক্রবার ওয়াজ মাহ্ফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়। বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় বড় মাঠে হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে ওয়াজ করেন নায়েবে আমীরুল মুজাহিদ্দীন, শাইখুল হাদীস, পীর কামেল আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম (দাঃবা) শায়খে চরমনাই। ওয়াজ মাহ্ফিলে দেশবরেণ্য ওলামায়ে কেরামগণ উপস্থিত থেকে বিভিন্ন বিষয়ে নছিয়ত করেন। বিরামপুর-হিলি এলাকার সমন্বয়কারী আলহাজ্ব শাহ্ মোঃ আবু সায়েম, মাহ্ফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন।
এদিকে পূর্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যেগে ফুলবাড়ী পৌরসভা মাইক্রোষ্টান্ড মাঠে বিকেল ৩.৩০ মিনিটে এক বিশাল জনসবায় মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম অনুষ্ঠানে যোগ দেয়। এ বিশাল জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মুফতী আব্দুর রহমান কাসেমী, সভাপতি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, রংপুর মহানগর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আমিনুজ্জামান পিয়াল, সাংগঠনিক সম্পাদক, ইসলামী আন্দোলন বাংলাদেশ, রংপুর মহানগর ও পীর সাহেব চরমনাই মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী, রংপুর-৩ আসন ও ডাঃ মোঃ নূর আলম সিদ্দিক, সভাপতি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, দিনাজপুর দক্ষিণ জেলা শাখা পীর সাহেব চরমনাই মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী দিনাজপুর-৬ আসন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুহাম্মদ মতিউর রহমান, এমএ (ফাস্ট ক্লাস), পীর সাহেব চরমনাই মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী দিনাজপুর-৫ আসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ