Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে এক নারী পোশাক শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে ঢাকার ধামরাই উপজেলা ছাত্রলীগের আহŸায়ক পারভেজ আহম্মেদ ওরফে লায়ন পারভেজকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে তাকে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লা থেকে পুলিশ আটক করে। অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন মোল্লা জানান, আশুলিয়ার শ্রীপুর এলাকার একটি পোশাক কারখানার নারী শ্রমিক কয়েক মাস আগে সাভার বাজার বাসস্ট্যান্ডের বিপণী বিতান সিটি সেন্টারে কেনাকাটা করতে আসে। সেখানেই ছাত্রলীগ নেতা পারভেজের সাথে তার আলাপ হয়।
গত ২২ মার্চ বিকেলে ওই নারী পুনরায় সাভারের সিটি সেন্টারে কেনাকাটা করতে আসলে পারভেজ তাকে বিয়ে করার কথা বলে নিয়ে যায়। তখন পারভেজের এক বন্ধু রাব্বীও সাথে ছিল।
পরে তাকে সাভারের ব্যাংক কলোনীর একটি বাসায় নিয়ে কয়েক দিন আটকে রেখে পারভেজ ও রাব্বী ধর্ষণ করে । এরপর এ ঘটনা ফাঁস করলে জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেয়।
জীবনের ভয়ে ঘটনাটি কয়েকদিন গোপন রাখলেও তার পরিবারের কাছে ঘটনাটি প্রকাশ করে।
পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী রোববার সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই নারী। তার সহযোগী রাব্বীকেও আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ