Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্বিতীয় বই লেখা শুরু করবেন সোহা আলি খান

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সদ্য মাতা সোহা আলি খানের লেখক হিসেবে অভিষেক হয়েছিল ‘পেরিলস অফ বিইং মডারেটলি ফেমাস’। ২০১৭তে ভাই সাইফ আলি খান, ভাবি কারিনা কাপুরের উপস্থিতিতে প্রকাশ করা হয়। এবার তিনি আরেকটি বই লিখতে যাচ্ছেন এবার তার বইটি হবে শিশু লালন পালন নিয়ে।
প্রথম বইটির সাড়া দেখে তিনি নতুন বইটি লেখার অনুপ্রেরণা পেয়েছেন। একটি প্রথম সারির দৈনিককে তিনি জানিয়েছেন আগামী তিন মাসের মধ্যেই তিনি লেখা শুরু করবেন। এখন যেহেতু তিনি মা হয়েছেন তাতে তার লেখার বিষয় শিশু পালন হবে এমনটাই জানিয়েছেন তিনি। যেহেতু এ বিষয়ে তার অভিজ্ঞতা একবারে তাজা তাই তার এই সিদ্ধান্ত। তিনি জানিয়েছেন এই বাইটিতেও আগেরটির মত কৌতুক রস থাকবে।
অন্যদিকে সঞ্জয় দত্ত’র অভিনয়ে নির্মীয়মাণ ‘সাহেব বিবি অওর গ্যাংস্টার থ্রি’ চলচ্চিত্রে সোহাকে দেখা যাবে। দ্বিতীয়বারের মত তিনি জিমি শেরগিল অভিনীত চরিত্রের দ্বিতীয় স্ত্রী ছোটি রানির ভূমিকায় অভিনয় করছেন। দ্বিতীয় চলচ্চিত্রে সোহার চরিত্রটি ছিল গ্যাংস্টার বা এক সময়ের রাজ পরিবারে সদস্য ইরফান খান রূপায়িত চরিত্রের প্রেমিকার। শেষে অবশ্য স্বামীর প্রতি তার ভালবাসা বেড়ে যায়। তৃতীয় পর্বটি এই বছর জুলাই মাসে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বই লেখা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ