Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃতীয় দফা নির্বাচনের পূর্বেই সিইসির পদত্যাগ দাবি

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রহণযোগ্য স্থানীয় নির্বাচনের পরিবেশ সৃষ্টিতে নির্বাচন কমিশন (ইসি) পুরোপুরি ব্যর্থ হয়েছে। নির্বাচনের নামে ইসি জনগণের সাথে তামাশা করছে। সরকার দলীয় প্রার্থীরা চেয়ারম্যান মেম্বার হওয়াটাকে স্বাভাবিক মনে করে লাশের উপর বিজয়ের মিছিল করছে। ইউপি নির্বাচনে এ পর্যন্ত শিশুসহ ২১ জন নির্বাচনী সহিংসতায় খুন হয়েছে। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আলহাজ এম এ মান্নান একথা বলেছেন। আলহাজ এম এ মান্নানের সভাপতিত্বে ঢাকাস্থ ফেনী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সংগঠনের বর্ধিত সভায় ফ্রন্টের মহাসচিব মাওলানা এম এ মতিন বলেন, নির্বাচনে খুন এবং রক্ত ঝড়লেও সিইসি নিলর্জ্জভাবে স্বাভাবিক নিয়মে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট সুষ্ঠু হওয়া বলাটা বর্তমান সময়ের শ্রেষ্ঠ প্রতারণা বলেও মত ব্যক্ত করেন। সুষ্ঠু নির্বাচন হওয়ার কথা বলে জাতির সাথে প্রতারণা করছেন। তিনি সিইসির পদত্যাগ দাবি করেছেন তৃতীয় দফা নির্বাচনের পূর্বেই।
সভায় ফ্রন্টের কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা, থানা থেকে আগত প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আল্লামা সৈয়দ মছিহুদ্দৌলা, গাজী এম এ ওয়াহীদ, মাওলানা আবু সুফিয়ান আবেদী আল-কাদেরী, স.উ.ম. আবদুস সামাদ, মাওলানা মাসউদ হোসাইন আল-কাদেরী, মাওলানা হারুনুর রশিদ রেজভী, মুহাম্মদ আব্দুল মতিন, সৈয়দ মোজাফ্ফর আহমাদ, এ্যাডভোকেট ইসলাম উদ্দীন দুলাল, অধ্যক্ষ আবু জাফর হেলাল উদ্দীন, মাওলানা রেজাউল করীম তালুকদার, ইঞ্জিনিয়ার নুর হোসেন, জাকের হোসেন, বাংলাদেশ ইসলামী যুবসেনার কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক এম এ মোমেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সভাপতি নুরুল হক চিতশী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃতীয় দফা নির্বাচনের পূর্বেই সিইসির পদত্যাগ দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ