Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ অনুমতি না দেয়ায় দিনাজপুরে বিএনপির কর্মী সভা ভণ্ডুল

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১:৫৬ পিএম

শেষ মুহূর্তে পুলিশ অনুমতি বাতিল করায় দিনাজপুর জেলা বিএনপি’র কর্মী সভা হয়নি। কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল কেন্দ্রীয় বিএনপি নেতা রুহুল কুদ্দুস দুলু। কিন্তু সকাল থেকে কর্মী সভা স্থল স্থানীয় লোক ভবনে পুলিশ অবস্থান নিলে তিনি সভা স্থলে আসেননি।
এদিকে কর্মীসভা না করতে পেরে সাংবাদিকদের কাছে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বিএনপি কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভুঁইয়া বলেন, আমরা লোকভবনে আভ্যন্তরিনভাবে কর্মীসভা’র জন্য পুলিশের কাছে আবেদন করেছিলাম। মৌখিকভাবে সম্মতি পাওয়ায় দূর দূরান্ত থেকে নেতৃবৃন্দ এসেছিল। কিন্তু আভ্যন্তরীণ কর্মী সভাকেও সরকার ভয় পাচ্ছে। কেন প্রশ্ন রেখে তিনি বলেন, কারাগারে থাকা নেত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা শান্তিপূর্ণভাবে কর্মী সম্মেলনসহ আন্দোলন কর্মসূচী পালন করতে আগ্রহী। কিন্তু জন সমর্থনের কথা বিবেচনা করে সরকার আমাদেরকে জনগণের কাছে দূরের কথা নেতা-কর্মীদের সাথেও মত বিনিময় করতে দিচ্ছে না। স্থানীয় তৈয়বা ব্লাড ব্যাংকে আয়োজিত তাৎক্ষনিক প্রতিক্রিয়াকালে কেন্দ্রীয় নেতা আবদুল খালেক, জেলা বিএনপি’র সভাপতি রেজয়ানুল হক, সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান, বিএনপি নেতা মাহবুব আহমেদ, পিনাক, সুমন, জুয়েলসহ মহিলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মী সভা ভণ্ডুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ