Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাউফলে রাজীবের দাফন সম্পন্ন, গ্রামের বাড়িতে চলছে কান্নার রোল

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ পিএম

দুই বাসের চাপায় হাত হারিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত কলেজছাত্র রাজীব হোসেনের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। তার মৃত্যুর খবর শোনার পর থেকেই পটুয়াখালী জেলার বাউফল উপজেলার দাস পাড়ায় নেমে এসেছে শোকের ছায়া। বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার স্বজনরা।
রাজীবের ছোট দুই ভাইকে লোকজন এসে সান্ত্বনা দিচ্ছেন কিন্তু তাদের ভাইহারানো আহাজারি আর কান্নায় ভারী হয়ে উঠেছে চারপাশ। বাবা-মাকে হারানোর পর একমাত্র অভিভাবক বড় ভাইকে হারিয়ে দিশেহারা রাজীবের ছোট দুই ভাই মেহেদি ও আবদুল্লাহ।
তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা ও অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারিয়েছিলেন তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। এরপর ছোট দুই ভাই মেহেদি ও আবদুল্লাহকে নিয়ে জীবনযুদ্ধে নেমেছিলেন তিনি।
রাজীবের মামা জাহিদুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে জোহর নামাজের পর হাইকোর্ট মসজিদে রাজীবের প্রথম জানাজার নামাজ সম্পন্ন হয়। সেখান থেকে রওয়ানা দিয়ে মঙ্গলবার দিবাগত রাতে ১২টা ৫০ মিনিটে রাজীবের লাশ নিয়ে তারা গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফলে নিয়ে পৌঁছান।
তিনি জানান, আজ বুধবার সকাল ৯টায় বাউফল সদরের পাবলিক মাঠে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সকাল ১০টায় দাস পাড়ায় গ্রামের বাড়িতে তৃতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে নানা-নানী ও মায়ের কবরের পাশেই দাফন করা হয় রাজীবকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ