Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পারিবারিক ঝগড়ার জেরে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১১:৪৭ এএম

পারিবারিক ঝগড়ার জেরে গাজীপুর সদর উপজেলায় শাশুড়িকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছেন তারই পুত্রবধূ লাকি আক্তার (৪০)। নিহতের নাম সাবিরন নেছা (৭০)।
গতকাল মঙ্গলবার দিনগত রাত প্রায় সাড়ে ১১টার দিকে ওই উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিকেবাড়ি সিডপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।
এ ঘটনায় আজ বুধবার সকালে পুত্রবধূ লাকি আক্তারকে আটক করেছে পুলিশ। নিহত সাবিরন নেছা ওই এলাকার মৃত হাবিবুর রহমানের স্ত্রী।
স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রাশিদুল হক জানান, বিকেবাড়ি সিডপাড়া এলাকায় স্ব-পরিবারে বসবাস করতেন বৃদ্ধা সাবিরন নেছা। পারিবারিক বিষয় নিয়ে মঙ্গলবার দিবাগত রাতে নিহতের বড় ছেলে রহিমের স্ত্রী লাকির সঙ্গে শাশুড়ি সাবিরন নেছার ঝগড়া হয়। একপর্যায়ে রাত ১১টার দিকে শাশুড়ি সাবিরন নেছা ঘর থেকে বের হলে লাকির তাকে এলোপাতাড়ি ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।
এতে বৃদ্ধা সাবিরন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাবিরনকে ঢাকায় পাঠায়। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ফের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়। এ ঘটনার পর আজ বুধবার সকালে স্থানীয়রা হালডোবা রক্ষিপপাড়া এলাকা থেকে পুত্রবধূ লাকিকে আটক করে পুলিশে দেয়।
জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মুক্তারুজ্জামান জানান, এ ঘটনায় পুত্র বধূ লাকিকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাশুড়ি খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ