Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপজেলা ফুটবল লিগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

তৃণমূল পর্যায়ে প্রতিভাবান ও মানসম্পন্ন খেলোয়াড় সৃষ্টির লক্ষে এবং ফুটবলের হৃত গৌরব ফিরিয়ে আনতে সিজেকেএস উপজেলা ফুটবল লিগ শুরু হচ্ছে। ষষ্ঠবারের মতো এ আয়োজিত এবারের টুর্ণামেন্টের চারটি ভেন্যু হচ্ছে- লোহাগাড়া, পটিয়া, হাটহাজারী ও সীতাকুন্ড। আগামী ১৯ এপ্রিল লোহাগাড়া ভেন্যুতে লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থা ও পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে। প্রধান অতিথি সিটি মেয়র ও সিজেকেএস’র সাধারণ সম্পাক আ জ ম নাছির উদ্দীন ও স্ব স্ব ভেন্যুর এমপি উদ্বোধক থাকবেন। গতকাল এক সাংবাদিক সম্মেলনে সিজেকেএস’র ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফ এ তথ্য জানান।
টুর্ণামেন্টে চট্টগ্রামের ১৪টি উপজেলা অংশগ্রহণ করছে। স্ব স্ব উপজেলার স্থায়ী বাসিন্দা যাদের বয়স শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত সার্টিফিকেট অনুযায়ী অনূর্ধ্ব-১৬ তারা অংশগ্রহণ করতে পারবে এ টুর্ণামেন্টে। চ্যাম্পিয়ন দল ২০ হাজার টাকা, রানার্স আপ ১৫ হাজার টাকা পাবে। এছাড়া সুশৃঙ্খল দল, টুর্ণামেন্টের সর্বোচ্চ গোলদাতা, সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে। প্রতিটি ভেন্যু থেকে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দু’টি করে দল নিয়ে মোট আটটি দল কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টের বি-লিগ, চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়ার লিগ, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ ফুটবল লিগে সিজেকেএস-সিডিএফএ রেজিস্ট্রেশনকৃত কোন খেলোয়াড় এখানে অংশগ্রহণ করতে পারবে না। সাংবাদিক সম্মেলনে সিজেকেএস’র ভাইস প্রেসিডেন্ট হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা

২৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ