Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘সিকারিও’তে ফিরছেন দেল তোরো, ব্লান্ট, ব্রলিন

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

প্রযোজকরা জানিয়েছে ২০১৫তে মুক্তিপ্রাপ্ত ক্রাইম-থ্রিলার ‘সিকারিও’র দ্বিতীয় পর্বে ফিরবেন আগের পর্বের ভ‚মিকায় ফিরবেন এমিলি ব্লান্ট, বেনিসিও দেল তোরো এবং জশ ব্রলিন।
চলচ্চিত্রটির প্রযোজক মলি স্মিথ, ট্রেন্ট লাকিনবিল এবং থ্যাড লাকিনবিল সিকুয়েলটির কাজ এখন পুরোদমে চলছে বলে জানিয়েছেন। “আমরা স্টুডিওর সঙ্গে পুরো উদ্যমে কাজ করে যাচ্ছি। আমি মাত্র এর একটি খসড়া চিত্রনাট্য পেয়েছি এবং সত্যিই রোমাঞ্চিত,” স্মিথ বলেন। প্রথম পর্বের চিত্রনাট্যকার টেইলর শেরিডান এই পর্বেরও চিত্রনাট্য লিখবেন।
প্রথম ফিল্মের কাস্টের প্রত্যাবর্তন নিশ্চিত করতে গিয়ে লাকিনবিল বলেন, “আমরা এখনই চলচ্চিত্রটির কাহিনী সম্পর্কে আভাস দিতে পারছি না তবে আপনারা সবাইকে (দেল তোরো, ব্লান্ট, ব্রলিন) এতে আবার দেখবেন। প্রথম পর্বে দেল তোরোর ভ‚মিকা খল হলেও সবাই সেটিকে ভালোবেসে ছিল। দর্শক এই চরিত্র দ্বারা আন্দোলিত হয়েছিল। সবাই জানতে চায় তার কী হয়েছিল। সুতরাং এটি আমাদের জন্য কাহিনীকে এগিয়ে নেয়ে যাবার জন্য ভালো একটি সুযোগ।”
পরিচালক হিসেবে প্রথম পর্বের দ্যনি বিলনভার ফেরা নিশ্চিত না হলেও লাকিনবিল বলেছেন, “দ্যনি আমাদের সঙ্গে থাকলে আমরা খুশি হব। তিনি ব্যস্ত মানুষ তবে তিনি এই পর্বেও আমাদের সঙ্গে (অন্য ভ‚মিকায়) থাকবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘সিকারিও’তে ফিরছেন দেল তোরো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ