Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সুষ্ঠু নির্বাচন নিয়ে জনমনে শঙ্কা বিরাজ করছে -অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৮, ৮:১৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সরকার নির্বাচন দিতে ভয় পাচ্ছে। আমরা সুষ্ঠু নির্বাচন চাই। খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা প্রমাণ করবে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য স্বার্থে খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনের জন্য সেনাবাহিনী মোতায়েন করতে হবে। দুই সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা কমিশনরে দায়িত্ব। সরকার দলীয় সন্ত্রাসীদের হাতে বৈধ ও অবৈধ অস্ত্রের ছড়াছড়ির ফলে নির্বাচন নিয়ে জনমনে শঙ্কা বিরাজ করছে।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান. সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ