Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এডভোকেট রথিশ চন্দ্র হত্যা মামলার আসামী মিলন মোহন্তের মৃত্যু

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:১৮ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ১৪ এপ্রিল, ২০১৮

রংপুরের বিশেষ জজ আদালতের পিপি রথীশ চন্দ্র ভৌমিক (বাবু সোনা) হত্যা মামলার আসামি ও বাবু সোনার ব্যক্তিগত সহকারী মিলন মোহন্ত (৩০) মারা গেছেন। শুক্রবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন বলেন, মিলন মোহন্তকে গত ৫ এপ্রিল রাতে কারাগারে নিয়ে আসা হয়। ওই সময় তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন ছিল। এ কারণে ওইদিনই তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাতে মারা যান তিনি।
উল্লেখ্য, গত ৩০ মার্চ আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা নিখোঁজের বিষয়টি জানাজানি হওয়ার পর তার ব্যক্তিগত সহকারী মিলন মহন্তকে আটক করে পুলিশ। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে বাবু সোনার স্ত্রী দীপা ও তার সহকর্মী কামরুল মাস্টারের পরকীয়া প্রেম এবং তারাই বাবু সোনাকে হত্যা করে মর্মে তথ্য দেয় মিলন।
পরে বাবু সোনার স্ত্রীর দেয়া তথ্যেও ভিত্তিতে লাশ উদ্ধারের পর ওই মামলায় মিলনকে আসামি করে ৫ এপ্রিল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মিলন মোহন্ত নিহত আইনজীবী বাবু সোনার ব্যক্তিগত সহকারী ছিলেন। বাবু সোনার মোটরসাইকেলের চালক ছাড়াও অফিস ও পারিবারিক নানা কাজে তাকে সহায়তা করতেন মিলন।
বর্তমানে রথীশ হত্যা মামলায় স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা ভৌমিক, প্রেমিক কামরুল ইসলাম, স্কুল ছাত্র রোকন ও সবুজ কারাগারে রয়েছে। এই হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলাম বৃহস্পতিবার রাতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে আদালতে হত্যার দায় স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ