Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বড়াইগ্রামে বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে মারপিট

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি বাজারে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বড় ভাইকে বেধড়ক মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উত্ত্যক্তকারী উপজেলার গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ। আহত সাদাতুল্লাহ নূর সুমন উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার গড়মাটি বাজারের কাছে এঘটনা ঘটে। এলাকাবাসী ও ছাত্রীর পরিবার জানায়, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী সুমাইয়া আকতার সুম্মাকে গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ নিয়মিত স্কুল যাতায়াতের পথে উত্যক্ত করে। বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় মঙ্গলবার বিকেলে শুভ, সাদ্দাম ও হাফিজুর ছাত্রীর ভাই সুমনের পথরোধ করে অশীল ভাষায় গালাগাল করতে থাকেন। একপর্যায়ে সুমন প্রতিবাদ করলে তারা উত্তেজিত হয়ে তার উপর চড়াও হন এবং কিল, ঘুষি ও লাঠি দিয়ে সুমনকে আঘাত করতে থাকেন। এসময় শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে মাটিতে পড়ে যান। লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন।
আহত সুমন জানান, শুভ তার বন্ধু সাদ্দাম ও হাফিজ আমাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এদিকে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত যুবলীগ নেতা এবং তার পুত্র শুভকে পাওয়া যায়নি। এব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, লোকমুখে এমন খবর জেনেছি। তবে সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোনকে উত্ত্যক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ