Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা আলাল

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : জামিনের পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন তিনি।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ডেপুটি জেলার মো. মাসুদ হোসেন জানান, বিএনপি‘র যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন। সকালে তার জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। পরে তা যাচাই-বাছাই শেষে সন্ধায় তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়েছে।
উল্লেখ্য, গত ৮ ফেব্রæয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় পাঁচ বছরের কারাদÐ দেওয়া হয় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। ওই দিনই তাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। তার মুক্তির দাবিতে গত ১৮ ফেব্রুয়ারি নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা প্রদর্শন কর্মসূচি পালন করে বিএনপি। কর্মসূচি শেষে সংবাদ সম্মেলনে থেকে বের হওয়ার সময় কার্যালয়ের সামনে থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করে মোয়াজ্জেম হোসেন আলালকে।



 

Show all comments
  • দ্বীন মোহাম্মদ নাসিম ১১ এপ্রিল, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
    খাঁটি বাঙালির বৈশিষ্ট হল লুঙ্গি পড়া।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ