Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে বিএনপি-জামায়াতের দেড়শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়ন বিএনপি’র সি: সহ-সভাপতি এটিএম নুরুজ্জামান মাষ্টার, যুগ্ন সাধারন সম্পাদক ডা. আবুল হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ন সম্পাদক সাবেক মেম্বার মো. হারুন, ৭নং ওয়ার্ড যুবদল সভাপতি জীবন চক্রবর্তী, ২নং ওয়ার্ড যুবদল সভাপতি মো: ইছহাক, ৯নং ওয়ার্ড সভাপতি আ: জব্বার, জামায়াত নেতা করপাড়া নুরে মদিনা দাখিল মাদ্রাসার সুপার মোঃ রহমত উল্যা, ৮নং ওয়ার্ডের সাবেক গ্রাম সরকার ছবু মেম্বারসহ বিএনপি-জামাতের দেড় শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
রবিবার বিকেলে করপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুল হক মজিবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আ’লীগের সি: সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খানের হাতে ফুলের মালা দিয়ে তারা আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদেন।
সভায় এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সহিদ উল্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আকম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, কৃষকলীগ সভাপতি আবুল কাশেম মাষ্টার, ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া, মিজানুর রহমান, সহিদউল্লা, কামাল ভূইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি-জামায়াত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ