Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অক্ষয়, পরেশ আর সুনীলকে নিয়ে ‘হেরা ফেরি থ্রি’ অবশ্যই হবে

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কয়েক বছর আগে যখন ঘোষণা দেয়া হয় ‘হেরা ফেরি’ সিরিজের তৃতীয় ফিল্মটি নির্মিত হবে তখন ভক্তরা ভীষণ খুশি হয়েছিল। কথা ছিল নীরাজ ভোরা চলচ্চিত্রটি পরিচালনা করবেন। তৃতীয় পর্বের কাস্ট নিয়ে জল্পনাকল্পনা শুরু হয়, আর এসময় নীরাজ অসময়ে মারা যান। এর ফলে নির্মাণ অনিশ্চিত হয়ে পড়ে।
এখন আবার চলচ্চিত্রটি নির্মাণের সম্ভাবনা দেখা গিয়েছে। বিশেষ করে অক্ষয় কুমার আর সুনীল শেট্টির একটি ছবি প্রকাশিত হবার পর জোর গুজব রটেছে যে ফিল্মটি অবশ্যই নির্মিত হবে।
এর আগে বেশ কয়েকবার সম্ভাবনা দেখা দিলেও কাজ শুরু হয়নি। বিশেষ করে অক্ষয় কুমারের বিপুল সম্মানীর বিষয়টি ছিল প্রযোজকদের জন্য বড় বাধা। জানা গেছে এই অচলাবস্থা নিরসন হয়েছে।
এছাড়া ফ্র্যাঞ্চাইজের প্রযোজকরা বর্তমানে সিকুয়েলের সাফল্যের ট্রেন্ড দেখে তৃতীয় পর্ব নির্মাণে উৎসাহিত হয়েছে। বলা যায় ‘বাগি টু’র সাফল্যই তাদের পথ দেখিয়েছে।
সূত্র জানিয়েছে তৃতীয় পর্বে মূল তিন অভিনেতা অক্ষয়, সুনীল আর পরেশ রাওয়াল অবশ্যই থাকবেন। নারী চরিত্রে শিল্পী এখনও নিশ্চিত করা যায়নি। এখন সমস্যা হল নীরাজের বিকল্প অনুসন্ধান। উল্লেখ্য প্রথম পর্বটি ছিল মালয়ালম ফিল্ম ‘রামজি রাও’-এর রিমেক, সেটি পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। পরেরটি নির্মিত হয় নীরাজের নির্দেশনায়। সুতরাং প্রিয়দর্শন হতে পারে প্রযোজকদের প্রথম পছন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরা ফেরি থ্রি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ