Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রদের আন্দোলনে বিএনপি একমত -আমান

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ৩:২০ পিএম

কোটা পদ্ধতি সংস্কারে দেশব্যাপী ছাত্রদের আন্দোলনের সঙ্গে বিএনপি একমত পোষণ করে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমান। তিনি বলেন, অবশ্যই ছাত্রদের যৌক্তিক দাবি মেনে নেয়া উচিত। তাদের ন্যায্য অধিকার দেয়া উচিত।

সোমবার দুপুরে হবিগঞ্জে জেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি বলেন, আদালতকে সরকার নিজের কব্জায় রেখেছে। তারা যা বলে আদালত তাই করে। একমাত্র রাজপথের আন্দোলন ছাড়া শুধু বাংলাদেশে নয়, আন্তর্জাতিকভাবে কোনো স্বৈরাচারের পতন হয়নি। আজকে নির্বাচন কমিশনও এ সরকারের আজ্ঞাবহ। নির্বাচন কমিশন নির্বাচনে সেনা মোতয়েনের কথা বললেও সরকার বলে এটি কমিশনের এখতিয়ারে নেই।

জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট খালিকুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় নেত্রী শাম্মি আক্তার শিপা, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সাধারণ সম্পাদক হবিগঞ্জের পৌর মেয়র জিকে গউছ ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।



 

Show all comments
  • আল-নুমান ৯ এপ্রিল, ২০১৮, ৩:৫৬ পিএম says : 0
    লংকায় যে যায় সে হয় বাঘ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি একমত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ