Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনিয়া গান্ধির ভূমিকায় সুজান বার্নার্ট

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কেন্দ্রীয় ভূমিকায় অনুপম খের অভিনীত ‘দি অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার’ চলচ্চিত্রে সোনিয়া গান্ধির ভূমিকায় অভিনয় করছেন জার্মান অভিনেত্রী সুজান বার্নার্ট। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবন অবলম্বনে সঞ্জয় বারুর একই নামের বইয়ের ওপর ভিত্তি করে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।
বিজয় রতকর গুট্টে’র পরিচালনায় চলচ্চিত্রটিতে রাজনৈতিক ভাষ্যকার সঞ্জয় বারুর ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় খান্না। এটি গুট্টে’র প্রথম চলচ্চিত্র। ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’খ্যাত অহনা কুমরা অভিনয় করছেন প্রিয়াঙ্কা গান্ধির ভূমিকায়।
জার্মান বংশোদ্ভূত অভিনেত্রী সুজান চলচ্চিত্রটির হাল অবস্থা টুইটারের মাধ্যমে জানিয়েছেন। তিনি ভারতীয় বেশ কয়েকটি ভাষায় একাধিক চলচ্চিত্র আর টিভি শোতে কাজ করেছেন। তিনিই বিদেশি নাগরিক হিসেবে ভারতীয় টিভিতে প্রথম ভ্যাম্প ভূমিকায় অভিনয় করেছেন। এই সিরিজটি হল ইতিহাসভিত্তিক ‘চক্রবর্তিন অশোকা সম্রাট’।
সোনিয়া গান্ধির ভূমিকায় তিনি যে এই প্রথম অভিনয় করছেন তা কিন্তু নয়। ‘দি অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ফিল্মটির আগে তিনি শেখর কাপুরের টিভি সিরিজ ‘প্রধানমন্ত্রী’তেও একই ভূমিকায় অভিনয় করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনিয়া গান্ধি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ