Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মুক্তির জন্য জাতীয় ঐক্যের প্রয়োজন ন্যাপ ভাসানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

২০ দলীয় জোট নেত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি তীব্রতর করার জন্য জাতীয় ঐক্যের প্রয়োজন বলে মন্তব্য করেছেন ন্যাপ ভাসানীর চেয়ারম্যান এড. মোঃ আজহারুল ইসলাম। গতকাল (শুক্রবার) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন। ২০ দলীয় জোটের অন্যতম শরীক ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী) আয়োজিত মানববন্ধনে মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে এবং ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ডা. শওকত আমীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ইসলামীক পার্টির মহাসচিব এডভোকেট আবুল কাসেম, ন্যাপ ভাসানীর ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম মোস্তাফা আকন্দ, প্রেসিডিয়াম মেম্বার (ন্যাপ ভাসানী) ইঞ্জিনিয়ার মো. আমীনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান (ন্যাপ ভাসানী) মো. আজগর আলী, ভাইস চেয়ারম্যান (ন্যাপ ভাসানী) মো. নুরুল আমীন, যুগ্ম মহাসচিব (ন্যাপ ভাসানী) এডভোকেট মফিজুল ইসলাম ও যুগ্ম মহাসচিব (ন্যাপ ভাসানী) ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, মাওলানা মামুনুর রশিদ (ইসলামী ঐক্যজোট) প্রমূখ।
আজহারুল ইসলাম বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার বিচারের নামে প্রহসনের মাধ্যমে দেশমাতা বেগম খালেদা জিয়াকে পরিত্যাক্ত একটি কারাগারে রেখে অমানবিক আচরণ করছে। দেশমাতার নিঃশর্ত মুক্তির জন্য প্রয়োজন প্রচন্ড গণ-আন্দোলন ও বৃহত্তর জাতীয় ঐক্য। সকল গণতান্ত্রিক দেশপ্রেমিক ও ইসলামপ্রেমিক দলসমূহকে ঐক্যবদ্ধ হয়ে ইস্পাত কঠিন আন্দোলন গড়ে তুলে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। এ সরকার ক্ষমতায় থাকার জন্য সরকারি বিভিন্ন বিভাগসহ প্রশাসনকে অপব্যবহার করছে। আন্দোলনের মাধ্যমে তাদের এ ষড়যন্ত্রকে ভেঙ্গে চুরমার করে দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ