Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালমোহনে আগুনে লেগে ১৬ টি দোকান পুড়ে ছাই

ক্ষতির পরিমান প্রায় কোটি টাকারও বেশী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ভোলার লালমোহনে গজারিয়া বাজারে ১৬ টি দোকান আগুনে পুড়ে ছাই। ক্ষয়ক্ষতির পরিমান কোটি টাকারও বেশী হতে পারে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন। আহত হয়েছেন ৫ জন। গতকাল দুপুরে গজারিয়া বাজারের চরফ্যাশন যাওয়ার মোড়ে হঠাৎ আগুন লাগার খবর পেয়ে পূর্বাজার মসজিদ থেকে জুমার নামিজের মুসুল্লিগণ নামাজ শেষ না হতেই দেখে পাশেই পেট্রোলের দোকানে আগুন জ্বলছে। তারপর তারা লালমোহন ও চরফ্যাশনের ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে প্রায় ঘন্টাখানিকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।
তাৎক্ষনিক খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন, নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, ওসি মীর খায়রুল কবির, ভাইস চেয়াম্যান ফকরুল আলম হাওলাদার ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রনের কাজে সহায়তা করেন। পরে তারা ভোলা -৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশক্রমে ও জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিকের সাথে আলাপ করে প্রাথমিক ভাবে ১৬ টি ঘড় সম্পুর্ণ পুড়ে ছাই কিছু আংশিক ক্ষতি ৫ জন আহত হয়েছে বলে তালিকাভুক্ত করেন। ক্ষতিগ্রস্থদের মাঝে এমপি মহোদয় ও জেলা প্রশাসকের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমিপ্রত্যেক ক্ষতিগ্রস্তদের মাঝে ১৩ হাজার টাকা, ৬০ কেজি করে চাঊল ও এক বান্ডিল করে ডেউ টিন দেয়ার ঘোষণা দেন। আহতদের নির্বাহী কর্মকর্তা নিজেসহ তার গাড়িতে তুলে নিয়ে লালমোহন সদর হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে লেগে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ