Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাই বিগ ফ্যাট গ্রিক ওয়েডিং টু

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কার্ক জোন্স পরিচালিত রোমান্টিক কমেডি ‘মাই বিগ ফ্যাট গ্রিক ওয়েডিং টু’। জোন্স পরিচালিত অন্যান্য চলচ্চিত্র ‘হোয়াট টু এক্সপেক্ট হোয়েন ইউ আর এক্সপেক্টিং’ (২০১২), ‘এভরিবডি’জ ফাইন’ (২০০৯), ‘ন্যানি ম্যাকফি’ (২০০৬) এবং ‘ওয়েকিং নেড ডিভাইন’ (১৯৯৮)।‘মাই বিগ ফ্যাট গ্রিক ওয়েডিং টু’ জোল যুইক পরিচালিত ‘মাই বিগ ফ্যাট গ্রিক ওয়েডিং’ (২০০২) চলচ্চিত্রের সিকুয়েল।
পোর্তাকালোস পরিবার ফিরেছে আরও বড় আয়োজনের গ্রিক কেতার বিয়ের অনুষ্ঠান নিয়ে। আগের সব পাত্রপাত্রীর সঙ্গে যোগ দিয়েছে আরও কয়েকজন। টাওলা (নিয়া ভার্ডালোস) এখনও তার বাবা-মায়ের গ্রিক রেস্তোরাঁয় কর্মরত। আয়ানের (জন করবেট) সঙ্গে তার ঘর সংসার প্রথম দিকে ভালই চলছিল। তাদের একমাত্র সন্তান প্যারিস (এলেনা কাম্পোরিস) এখন হাই স্কুল পাস করে কলেজে যাবার প্রস্তুতি নিচ্ছে। মাঝবয়সে দম্পতিরা যেসব সমস্যায় পড়ে তার সব মোকাবেলা করতে হচ্ছে এখন টাওলা আর আয়ানকে। বিভিন্ন বিষয় নিয়ে তাদের দুজনের মাঝে বিরোধ বাড়তে থাকে। এদিকে টাওলা জেনে গেছে তার বাবা-মায়ের ঠিক আইনসিদ্ধভাবে বিয়ে হয়নি। খুব রক্ষণশীল বলে স্বাভাবিকভাবে বড় ধরনের একটি ঝামেলা বেঁধে যায়। যে করেই হোক তাদের বিয়ে আনুষ্ঠানিক করতে হবে। অনেক সাধ্য সাধনার পর বাবা গাস (মাইকেল কনস্ট্যান্টিন) আর মা মারিয়াকে (লেইনি কেযান) রাজি করা হল। বৃদ্ধ আর বৃদ্ধের বিয়ের আয়োজন হয়। তবে তা সাধারণ বিয়ে নয়। আগের চেয়ে জাঁকজমকপূর্ণ হবে এই বিয়ে। আরও গ্রিক উপাদান থাকবে এতে আরও বেশি গ্রিক ধারায় হবে এই বিয়ে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাই বিগ ফ্যাট গ্রিক ওয়েডিং টু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ