Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম দিনেই পদকের লড়াইয়ে বাংলাদেশ

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার, গোল্ডকোস্ট (অস্ট্রেলিয়া) থেকে : অস্ট্রেলিয়ার পর্যটন নগরী গোল্ড কোস্টের কারারা স্টেডিয়ামে গতকাল বর্ণাঢ্য উদ্বোধন হলেও ২১তম কমনওয়েলথ গেমসের পদকের লড়াই শুরু হচ্ছে আজ থেকে। যে লড়াইয়ে সামিল হচ্ছে বাংলাদেশও। আজ সুইমিংপুলে নামবেন বাংলাদেশের মো: মাহমুদুন নবী।
চাঁপাইনবাবগঞ্জের ছেলে নবী অংশ নেবেন ৫০ মিটার বাটারফ্লাইয়ে। বাংলাদেশ সময় সকাল ৭টা ২৭ মিনিটে তিনি পুলে ঝাঁপ দিবেন তার শ্রেষ্ঠত্ব প্রমানের জন্য। নবী অংশ নেবেন ৩ নম্বর হিটে। এই ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল ৫টায়। অবশ্য ফাইনালে দেখার সুযোগ কমই নবীকে। ঢাকার উত্তরা ইউনিভার্সিটিতে পড়–য়া এই নৌবাহিনীর সদস্যের বয়স ২০। তার কাছেই পদকের আশা করছেন না বাংলাদেশের কর্মকর্তারা। তারা আগেই বলেছেন, ‘নবী দেশ সেরা নিজ ইভেন্টে। আমরা চাই সে তারা যতটা পারুক ভালো করুক।’ অবশ্য তাই বলে নবী শুধু অংশ নিতেই আসেননি। বলেছেন, সেরাটা দিয়ে চাইবেন ভালো কিছু দেশকে উপহার দিতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ