Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বীরবেশে ফিরলেন কিশোরীরা

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : মহিলা ফুটবলে টানা দ্বিতীয় আন্তর্জাতিক ট্রফি জিতে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। গতকাল হযরত মাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের বরণ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে নিয়ে আসেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। পরে বাফুফে বস কাজী সালাউদ্দিন তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।
হংকংয়ের সিউ সাই ওয়ান স্টেডিয়ামে অনুষ্ঠিত চার জাতির জকি ইয়ুথ ফুটবল টুর্নামেন্টর ১ম ম্যাচে মালয়েশিয়াকে ১০-০ গোলে, ২য় ম্যাচে ইরানকে ৮-১ গোলে এবং শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে ৬-০ গোলে বিধ্বস্ত করে পুরো টুর্নামেন্টে রেকর্ড ২৪ গেলের বীপরিতে খেয়েছে মাত্র একটি। শুধু চ্যাম্পিয়ণ ট্রফিই নয়, টুর্নামেন্টের সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড়ের পুরস্কারও এসেছে বাংলাদেশের ঘরে। টুর্নামেন্টে ৮ গোল করে তহুরা খাতুন পেয়েছেন সর্বোচ্চ গোলদাতার খেতাব এবং ছয় গোল করে শামসুন্নাহার জিতেছেন সেরা খেলোয়াড়ের পুরস্কার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ