Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছেন -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করে বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছেন।
গতকাল শনিবার দুপুরে সাভারের বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে মহাসড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে কারাগারে থাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন সিভিল সার্জন। তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করে এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা করা সম্ভব তা হলে দেশেই চিকিৎসা করা হবে, আর যদি মেডিকেল বোর্ড মনে করে দেশে চিকিৎসা হবে না তাহলে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।
তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশে নীল-নকশার নির্বাচন করতে চেয়েছিলো। আওয়ামী লীগ কখনও দেশে নীল-নকশা নির্বাচন করে না।
সড়ক পরিবহন মন্ত্রী বলেন, আগামী রোজার ঈদে টাঙ্গাইল চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না।
পরিদর্শনকালে সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু,আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার প্রমুখ ওবায়দুল কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ