Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বেগম খালেদা জিয়া ও যুবদল নেতা রফিকের মুক্তি দাবিতে প্রতিবাদ সমাবেশ

বিশেষ সংবাদদাতা,ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিকের মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে উত্তর জেলা যুবদল। শনিবার বিকেলে জেলা আইনজীবী সমিতি এলাকায় এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি কামরুজ্জামান লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড.আব্দুস সোবহান সুলতান, উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, গৌরীপুর পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক এএফএম শহীদুল্লাহ, ঈশ্বরগঞ্জ পৌর যুবদলের যুগ্ম সম্পাদক আশিক উজ্জল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, জেলা যুবদল নেতা আবুল খায়ের, জোবায়ের আহম্মেদ, যুবদল নেতা খোকন বেপারী, শামীম আহম্মেদ, খোকা, হায়দার খান পাঠান, ইমরান, হিমেল, আনোয়ার, মোমেনশাহী ল’কলেজ ছাত্রদল সভাপতি মো: ফরহাদ প্রমূখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’সহ ময়মনসিংহ উত্তর জেলা যুবদল নেতা রফিক এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদেরকে মুক্তি দেয়া হোক। অন্যথায় রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ