Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪র্থ শ্রেণী কর্মচারী সমিতির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক ও শপথ অনুষ্ঠান গতকাল কক্সবাজার সংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কক্সবাজার ৪র্থ শ্রেণীর কর্মচারী সমিতির সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের মহাসচিব নোমানুজ্জামান আল আযাদ। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারী সমিতির কেন্দ্রীয় সভাপতি এম এ হান্নান। ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারী সমিতির কেন্দ্রীয় মহাসচিব সেলিম ভূইয়া, সংগঠনের সহ-সভপতি ও উপদেষ্টা মুক্তিযোদ্ধা আইয়ুব বাঙালি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
কক্সবাজারের জেলা প্রশাসক আলী হোসেন সংগঠনের নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান। ৪র্থ শ্রেণীর কর্মচারীদের বেতন-ভাতা বৃদ্ধি করায় বক্তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। এছাড়াও আউট সোর্সিং বন্ধ করা, ঊর্ধ্বতন কর্মকর্তারা যেন ৪র্থ শ্রেণীর কর্মচারীদের হয়রানি না করেন সে জন্য সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করে আগামী ৪ এপ্রিল ঢাকায় জাতীয় র‌্যালিতে অংশগ্রহণ করার জন্য কক্সবাজারের সংগঠনের সদস্যদের আহŸান জানানো হয়। সমাবেশে আরো বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, আক্তার আহমদ, মু: নেজাম উদ্দিন, মু: শাহজাহান, রফিকুল আলম, জুলফিকার আলী ভুট্টো ও জানে আলম স্বপন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিরাজুল ইসলাম সবুজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতির অভিষেক ও শপথ অনুষ্ঠান সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ