Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকারের ভূমিকায় জনগণ শঙ্কিত - আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ৫:৪৪ পিএম

কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকারের ভূমিকায় জনগণ শঙ্কিত বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, সরকার বলছে খালেদা জিয়া অসুস্থ। কিন্তু তার স্বাস্থ্যের বর্তমান অবস্থা সম্পর্কে আমরা কিছুই জানি না। আমাদেরকে কোনো তথ্য দেওয়া হচ্ছে না। দেখা করতে চাইলে সেটাও দিচ্ছে না।

শুক্রবার (৩০ মার্চ) জাতীয় প্রেসক্লাবে জাগপা (জাতীয় গণতান্ত্রিক পার্টি) আয়োজিত ‘দুর্নীতি-দুঃশাসনবিরোধী দিবস ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, আমরা তার অসুস্থতা সম্পর্কে জানলামই না এদিকে ওবায়দুল কাদের বলে ফেললেন বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠিয়ে দেওয়া হবে। সরকারের এ ধরনের বক্তব্যে জনগণের মনে প্রশ্ন জেগেছে।

বিএনপির এই নেতা বলেন, জনগণকে নির্বাচনের বাইরে রাখতে হলে বেগম জিয়াকে কারাগারে রাখতে হবে। সরকার এই পরিকল্পনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। কিন্তু লাভ হবে না। কারণ জনগণ এই পরিকল্পনা বাস্তবায়ন হতে দেবে না।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টি (জাফর) সভাপতি মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাগপার সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, এনপিপির যুগ্ম মহাসচিব ফরিদ উদ্দীন প্রমুখ।



 

Show all comments
  • Nazrul islam ৩০ মার্চ, ২০১৮, ১১:০২ পিএম says : 0
    নিয়মিত খবর পেতে আগ্রহী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমীর খসরু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ