Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কারাগারে বেগম খালেদা জিয়া অসুস্থ

দেখা করতে পারেননি মির্জা ফখরুল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিএনপির কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ থাকার কারণে তার সঙ্গে দেখা করতে পারেননি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে কারাগারের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে, গরমে অসুস্থ হয়ে পড়েছেন বেগম খালেদা জিয়া। গত বুধবার থেকে তার জ্বর। হাঁটুর ব্যথাও বেড়েছে। কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে তিন সদস্যের একটি চিকিৎসক দল তাকে পর্যবেক্ষণ করছেন। চিকিৎসক দলের নেতৃত্বে রয়েছেন প্রধান কারা চিকিৎসক। চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়েছে, তার অসুস্থতা গুরুতর কিছু নয়। তিনি পর্যবেক্ষণে আছেন।
বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান দৈনিক ইনকিলাবকে বলেন, আজ (গতকাল) বৃহস্পতিবার বিকেল তিনটায় কারাগারে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে মহাসচিবের দেখা করার কথা ছিল। কিন্তু খালেদা জিয়ার অসুস্থতার কারণে তিনি দেখা করতে জাননি। এর আগে ৭ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিএনপির নেতারা। দলীয় প্রধানের সঙ্গে দেখা করতে কারাগারে গিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।
কারা সূত্রে বলা হয়েছে, কারাগারেই সব ধরনের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। আগামী তিন দিন কারা চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন বেগম খালেদা জিয়া। এরপর দেখা হবে তার জ্বরের অবস্থা কিনা, সেক্ষেত্রে তাকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হবে কিনা সেটি বিবেচনা করা হবে।



 

Show all comments
  • মারিয়া ৩০ মার্চ, ২০১৮, ১১:৫২ এএম says : 0
    দোয়া করি আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন।
    Total Reply(0) Reply
  • মোজাম্মেল হক ৩০ মার্চ, ২০১৮, ৩:৫৮ পিএম says : 0
    তার যেন যথাযথ চিকিৎসা করা হয়
    Total Reply(0) Reply
  • আরজু ৩০ মার্চ, ২০১৮, ৪:০১ পিএম says : 0
    প্রয়োজনে তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করা হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ