Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

৬৫ মুক্তিযোদ্ধাকে সম্মাননা, স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নর্থ সাউথ ইউনিভার্সিটি

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস। নর্থ সাউথ ইউনিভার্সিটিতে যথাযথ মর্যাদায় ৩ দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়।
২৭ মার্চ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়া হয় এবং স্বাধীনতা দিবসের বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় ট্রাষ্টি বোর্ডের সদস্য বেনজির আহমেদ, এম এ কাশেম, প্রো-ভিসি (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক গিয়াস ইউ আহসান বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিরেক্টর পারিসা শাকুর। দেশের বিভিন্ন স্থান থেকে আগত ৬৫ জন অভিভাবক মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়। ২৬ মার্চ সকালে জাতীয় স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন করা হয়। ২৫ মার্চ সন্ধ্যায় গণহত্যা দিবস স্মরণে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে মোমবাতি প্রজ্জ্বালন, শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ