Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোমরা সীমান্তে ১০ লক্ষাধিক টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ৩:৩৯ পিএম

সাতক্ষীরার ভোমরা সীমান্তে এক চোরাকারবারি হুন্ডি ব্যবসায়ীর দু’পায়ে গুলি করে আটক করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ১০ লাখ ৫০ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টা ৫ মিনিটের সময় সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষ্মীদাঁড়ি সীমান্তে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ চোরাকারবারি আলিমুদ্দিন (২৭) লক্ষ্মীদাঁড়ি গ্রামের আনার উদ্দিনের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার সফিউর রহমান জানান, আলিমুদ্দিন একজন চোরাকারবারি হুন্ডি ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের একদল বিজিবি সদস্য সীমান্তের ২ নং পিলারের কাছে ওঁত পেতে থাকে। বেলা ১২ টা ৫ মিনিটের সময় আলিমুদ্দিন ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় বিজিবি সদস্যরা তাকে দাঁড়ানোর সংকেত দিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্য তার পা লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে আলিমুদ্দিনের দু’পা গুলি বিদ্ধ হয়। তার কাছ থেকে ১০ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তিনি জানান, এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। গুলিবিদ্ধ আলিমুদ্দিনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ