Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মিলনের ব্রোঞ্জের দিনে ফাইনালে রোমানরা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : দি বেøজার বিডি তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে গতকাল বাংলাদেশের মিলন মোল্লার ব্রোঞ্জপদক জয়ের দিন স্বর্ণের লড়াইয়ে জায়গা করে নিলেন স্বাগতিক আরচ্যার রোমান সানা, ইব্রাহিম শেখ রেজওয়ান, নাসরিন আক্তার, সুস্মিতা বনিক ও রোকসানা আক্তাররা। কাল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপের প্রথম দিন মিলন কম্পাউন্ড পুরুষ এককে ব্রোঞ্জের লড়াইয়ে ১৪৩-১৪০ স্কোরে হারান স্বদেশী অসীম কুমার দাসকে।
এদিন একই ভেন্যুতে স্বর্ণের লড়াইয়ে নাম লেখান স্বাগতিক দলের পাঁচ আরচ্যার। আগামীকাল রিকার্ভ পুরুষ এককের ফাইনালে রোমান সানা খেলবেন স্বদেশী ইব্রাহিম শেখ রেজোয়ানের সঙ্গে, রিকার্ভ মহিলা এককের ফাইনালে বাংলাদেশের নাসরিন আক্তার খেলবেন ভারতের হিমানীর সঙ্গে। কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের সুস্মিতা বনিক স্বর্ণের জন্য লড়বেন স্বদেশী রোকসানা আাক্তারের বিপক্ষে। সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপের আগের দুই আসরে বাংলাদেশ কোনো স্বর্ণপদক না জিতলেও এবার সেই আক্ষেপ ঘুচছে। দুটি ইভেন্টের ফাইনালে মুখোমুখি বাংলাদেশের আরচ্যাররা। তাই দু’টি ইভেন্টেই স্বর্ণপদক জয় নিশ্চিত বাংলাদেশের। আসরে স্বাগতিক বাংলাদেশসহ ভারত, নেপাল ও শ্রীলঙ্কা ও পাকিস্তান আরচ্যারি দল অংশ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ