Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরপুরে স্বাধীনতা দিবস টি-২০

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : প্রতিবারের মত এবারও স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে টি-২০ প্রদর্শনী ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকাল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল সাড়ে ১০টায় শুরু হবে ম্যাচটি। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রদর্শনী ম্যাচের জন্য বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ দলের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে বিসিবি।
বাংলাদেশ লাল দলে আছেন- হাবিবুল বাশার, হান্নান সরকার, নাইমুর রহমান দূর্জয় এম.পি, আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাহমুদ সুজন, এনামুল হক মনি, মোহাম্মদ আলী, জাকির হাসান, তালহা জুবায়ের, ফাহিম মুনতাসির সুমিত, খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ সেলিম, মঞ্জুরুল ইসলাম। দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন- আজহার হোসেন শান্টু এবং কোচের দায়িত্ব পেয়েছেন গোলাম ফারুক চৌধুরি সুরু।
বাংলাদেশ সবুজ দলে আছেন- মেহরাব হোসেন অপি, জাহাঙ্গীর আলম, হারুনুর রশিদ লিটন, মোহাম্মদ রফিকুল ইসলাম খান, হাসানুজ্জামান ঝড়–, মুশফিকুর রহমান, মোর্শেদ আলী খান, আলমগীর কবির, আনোয়ার হোসেন (মনির), শফিউদ্দিন আহমেদ বাবু, ফয়সাল হোসেন ডিকেন্স, সাইফুল্লাহ খান জেম, মিজানুর রহমান বাবুল, ফারুক আহমেদ। দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন- এএসএম রকিবুল হাসান এবং কোচের দায়িত্ব পেয়েছেন ওয়াহিদুল গনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ