Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে নবজাতক কন্যা শিশু হত্যার অভিযোগ উঠেছে মা ও দাদীর বিরুদ্ধে

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের নগরকান্দায় ৫ দিন বয়সের কন্যা শিশুর জন্ম দিয়ে পাচঁ দিন পর হত্যা করার অভিযোগ উঠেছে শিশুটির মা ও দাদীর বিরুদ্ধে। আর শিশুকে হত্যার অপরাধে মা হামিদা এবং দাদী ফরিদা বেগমকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ।
নদগরকান্দা থাানার এস আই মাহামুদুল হাসান জানান, উপজেলার কাইচাইল ইউনিয়নের জাকির মোল্যার স্ত্রী হামিদা বেগম গত মঙ্গলবার কন্যা শিশুটির জন্ম দেয়। গতকাল রবিবার হঠাৎ শিশুটিকে ঘরে পাওয়া যাচ্ছেনা বলে শোর চিৎকার করে শিশুর দাদী এবং মা। গতকাল সোমবার সকালে বাড়ির পাশের পুকুরে শিশুটির লাশ ভেসে ওঠে। পরে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দিলে নগরকান্দা থানা পুলিশ গিয়ে নবজাতকের লাশ উদ্ধার। এদিকে নবজাতক হত্যার অপরাধে প্রাথমিক সন্দেহ এবং জিজ্ঞাসাবাদের জন্য শিশুর মা এবং দাদিকে গ্রেফতার করে পুলিশ। স্থানীয়দের ধারনা, পরপর ২ টি কন্যা শিশু জন্ম দেয়ায় শ্বাশুরি এবং মা দুজনে মিলে নিরব হত্যকান্ড চালিয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ