Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্জিনার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার
সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাগুরা গ্রামের দরিদ্র আছাদুল শেখের স্ত্রী আর্জিনা বেগম দীর্ঘদিন ধরে স্তন ক্যান্সারে আক্রান্ত। তিনি রাজধানীর আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রুবাইয়া ফেরদৌসির নিকট চিকিৎসা গ্রহণ করেন। চিকিৎসক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, আর্জিনার বাম স্তনে ক্যান্সার, তবে প্রাথমিক অবস্থায় রয়েছে, জরুরি ভিত্তিতে অপারেশন করা হলে সুস্থ জীবনে ফিরতে পারেন। এতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন।
অভাব-অনটনের পরিবারের জুটমিল শ্রমিক আছাদুল শেখ স্ত্রীর চিকিৎসা খরচ যোগাতে দ্বারে দ্বারে ঘুরছেন, আর ১১ বছরের ছেলে ইমন মায়ের চিকিৎসা খরচ যোগাতে বাসে বাসে সাহায্য চেয়ে দিন পার করছে। পরিবারে এমন কোন অবস্থা নেই যা দিয়ে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, ধনবান, দয়াবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন আর্জিনা বেগম।
সাহায্য পাঠানোর ঠিকানা-
আর্জিনা বেগম,
সঞ্চয়ী হিসাব নং ০০২০৩০৬৫৯।
সোনালী ব্যাংক লি. মাগুরা শাখা,
তালা, সাতক্ষীরা।
মোবাইল ০১৭৯১১৩৩২২৬ (বিকাশ)।

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জিনার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ