Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যেনতেন নির্বাচনের নামে প্রহসন করবেন না -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ৮:২০ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলাম নিয়ে গভীর ষড়যন্ত্র ও চক্রান্ত অব্যাহত রয়েছে। সকল তাগুতি শক্তি ইসলাম ঠেকাতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে। তাই দেশ ও মানবতার কল্যাণে ছোটখাটো মতভেদ ভুলে ইসলামের পক্ষে অবস্থান নিতে হবে ইসলামী নেতৃবৃন্দকে। তিনি বলেন, ইসলামপন্থিরা এক হলে তাগুতি শক্তিগুলো লেজগুটিয়ে পালাতে বাধ্য হবে। পীর সাহেব বলেন, সরকার নির্বাচন দিতে ভয় পাচ্ছে। দেশ, ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করে থাকলে দেশবাসী এমনিতেই ভোট দিবে, ভোট ডাকাতির প্রয়োজন হবে না। সরকার একটি নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করে জাতিকে দেখিয়ে দিন। তিনি বলেন, নির্বাচনকে একটি আনুষ্ঠানিকতা হিসেবে বক্তব্য দিয়েছেন ওবায়দুল কাদের। তার বক্তব্যই যদি সরকারের বক্তব্য হয়ে থাকে তাহলে দেশ ও জনগণের সম্পদ নষ্ট করে নির্বাচনের নামে প্রহসনের প্রয়োজন নেই। পীর সাহেব আগামী নির্বাচনে ইসলামের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।
রোববার বিকেলে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ মদীনাতুল উলুম মাদরাসা ময়দানে ওলামা-মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদুল মজিদ পীর সাহেব মোড়েলগঞ্জের সভাপতিত্বে অনুষ্ঠিত ওলামা সম্মেলনে অন্যান্যের বক্তব্য রাখেন আলোড়ন সৃষ্টিকারী বক্তা মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক কুয়াকাট, মাওলানা এইচএম সাইউল ইসলাম, পীরজাদা রফিকুল ইসলামসহ স্থানীয় উলামায়ে কেরাম, মসজিদের ইমাম ও খতীবগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ