Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ : আহত ২

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : পূর্ব বিরোধের জের ধরে রাজশাহীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে দুইজন আহত হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরের শাহমুখদুম থানার নওদাপাড়া রায়পাড়া এলাকর ক্ষনিকের নীড় ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে। আহত দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। ঘটনার পর ক্ষনিকের নীড় ছাত্রাবাসে তল্লাশী করে কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। সংঘর্ষে আহতরা হলো, রায়পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম ও রতন। এদের মধ্যে জহুরুল রাজশাহী সরকারি বরেন্দ্র কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরের শাহমুখদুম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মাসুদের মধ্যে এলাকায় আধিপত্ত কেন্দ্র করে দ্ব›দ্ব চলে আসছিল। এ দ্বদ্বর জের ধরে সমপ্রতি দ্ইু পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংর্ঘের পর ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে দল থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এর পর থেকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।
শাহমুখদুম থানার ওসি জানান, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে জহুরুল গ্রæপের সমর্থক নাজমুল ইসলাম বাড়ি ফিরছিল। এ সময় মাসুদ গ্রুপের সমর্থকরা হামলা চালিয়ে নাজমুলকে কুপিয়ে জখম করে। এতে তার হাতের কবজি কেটে যায়। খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে নাজমুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ হামলার সময় মাসুদ গ্রুপের রতন নামের এক ছাত্রলীগ কর্মীও আহত হয়। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ