Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত ইরফান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

গত ৫ মার্চ ভারতের চলচ্চিত্র তারকা ইরফান খান বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছিলেন। তার শুভাকাক্সক্ষী ও ভক্তদের মধ্যে বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয়। এবার স্পষ্ট জানালেন, নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত তিনি।
ইরফান টুইট করে বলেছেন, ‘হঠাৎ করে ঘটা কোনও ঘটনা আমাদের বড় করে দেয়। গত কয়েক দিন ধরে ঠিক এটাই হচ্ছে। আমার নিউরো এন্ডোক্রাইন টিউমার ধরা পড়েছে। আমার চারপাশে যত শক্তি এবং ভালবাসা দেখতে পাচ্ছি, তাতে আশার আলো দেখছি। চিকিৎসার জন্য বিদেশ যাচ্ছি। আমি সকলকে অনুরোধ করব, শুভেচ্ছা পাঠাবেন। নিউরো কিন্তু সবসময় ব্রেন সংক্রান্ত বিষয় নয়। রিসার্চের জন্য গুগল করাটা সবচেয়ে সুবিধার। যারা আমার কথার জন্য অপেক্ষা করে থাকেন, তাদের বলব, আমি আশা করছি অনেক গল্প নিয়ে ফিরে আসব।’
ইরফানের অসুস্থতা নিয়ে ওয়েব মাধ্যমেই মুখ খুলেছিলেন তার স্ত্রী সুতপা শিকদার। তিনি লেখেন, ‘আমার প্রিয় বন্ধু এবং স্বামী একজন যোদ্ধা, যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে এত দিন সাহসের সঙ্গে অতিক্রম করে এসেছেন। আমার স্বামীর প্রতি আপনাদের এত ভালবাসার জন্য আমি চিরঋণী। শুধু একটাই অনুরোধ, ওর মঙ্গল কামনা করুন।’
চিকিৎসার কারণে আপাতত দেশের বাইরে যাচ্ছেন ইরফান। বন্ধ রাখছেন শুটিংও। টুইটে ইরফান আরও লিখেছেন, ‘মাঝেমধ্যে জীবনে কিছু অপ্রত্যাশিত ধাক্কা যে-কাউকে সজাগ করে দেয়। গত ১৫ দিন আমি এক রহস্যের মধ্য দিয়ে যাচ্ছি। বিরল গল্পের খোঁজ করতে করতে আমি নিজেই বিরল রোগে আক্রান্ত হয়ে যাব, তা কখনো ভাবিনি। তবে আমি হাল ছাড়িনি। লড়াই করে যাব। আশা করছি, এ সময় পরিবার আর বন্ধুরা আমার পাশেই থাকবেন।’ সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আক্রান্ত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ