Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে -ওবায়দুল কাদের

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৮, ৪:০২ পিএম | আপডেট : ৫:৪০ পিএম, ১৪ মার্চ, ২০১৮

সরকার নয় নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে। আওয়ামীলীগের বিএনপিকে দেউলিয়া করতে হবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
টাঙ্গাইলের শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় তিনি আরো বলেন, আত্মঘাতী, নেতিবাচক রাজনীতি করে বিএনপি জন বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। তাদের রাজনৈতিক কর্মকাণ্ডে প্রমাণ করে তারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক দল। তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেনা। নয় বছরে তারা নয় মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি। জনগণ তাদের বয়কট করেছে।  এখানে সরকার ও আওয়ামীলীগকে কিছুই করতে হবেনা।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, তথ্য প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপুমনি এমপি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি।



 

Show all comments
  • kazi Nurul Islam ১৪ মার্চ, ২০১৮, ১১:৪১ এএম says : 0
    B.N.P. ak minute er jonno andolon korta paray nai, kothai kothai apner a speech ar shunta valo lagana.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ